শিবগঞ্জে দুর্ঘটনায় আহতদের পুলিশ উদ্ধার করতে গিয়ে পেল ফেনসিডিল

বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষ হলে আহত ব্যক্তিদের বাঁচাতে গিয়ে পুলিশ পেল ৫৯ বোতল ফেনসিডিল। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার (২৩ জুন) সন্ধ্যায় উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), একই গ্রামের মৃত. ইউসুফ খানের ছেলে রাসেল খান (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৬টার দিকে শিবগঞ্জের গোপীনাথপুর বাসস্ট্যান্ড চত্বরে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাস্তার পাশে এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

এ সময় আহত মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকেন। তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেন। শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থল যান এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন।

কিন্তু জান্নাতুল ফেরদাউস রাসেদ ও রাসেল খান হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেনসিডিল পায়। পরে তাদের আটক করে মোটরসাইকেলসহ থানায় আনা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, মাদক কারবারিরা সড়ক দুর্ঘটনায় পতিত হয়। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *