বগুড়ার শেরপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (১১জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা (পূর্বপাড়া) গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

শেরপুর থানার এসআই আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতরা হলো-উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা (পূর্বপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে জেমি (১০) ও তার ফুফাতো বোন সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার বেলতৈল গ্রামের সুমন প্রামানিকের মেয়ে মিম (১২)। মিম শেরপুর উপজেলার ভাটরা (পূর্বপাড়া) গ্রামে মামা জাহিদুলের বাড়ী থেকে লেখাপড়া করে আসছিল। জেমি উপজেলার ভাটরা সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ের ৪র্থ শ্রেনীতে এবং মিম একই বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয়রা বলেন, জেমি ও মিম সকালে বাড়ির পাশে নুরু মিয়ার পুকুরে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে জেমি গভীর পানিতে চলে যায়। জেমিকে তলিয়ে যেতে দেখে মিম তাকে বাঁচাতে এগিয়ে গেলে সেও পানিতে তলিয়ে যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, পুকুরে গোসল করতে নেমে দুই বোন নিখোঁজ হয়েছে, এমন খবরে ঘটনাস্থলে ছুটে যাই। সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরাও ছিলেন। তবে ঘটনাস্থলে যাওয়ার আগেই লাশ পানিতে ভেসে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *