বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ১৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ৫ জন ও উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন। করোনায় মারা যাওয়া পাঁচজনের মধ্যে ২ জন বগুড়ার। বাকি তিনজন অন্য জেলার।

নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৪৪ জন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন নওগাঁর ইসমাইল (৬০) ও জাহানারা (৬০), জয়পুরহাটের রাবেয়া (৬০), বগুড়ার শাজাহানপুরের রনজিদা বেগম (৪৮) এবং সদরের রুমানা বেগম (৩৮)।

এদের মধ্যে ইসমাইল, জাহানারা ও রাবেয়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, রনজিদা সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং রুমানা বেগম টিএমএসএস হাসপাতালে মারা যান।

অপরদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও টিএমএসএস হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে।

ডা. তুহিন জানান, ২৪ ঘণ্টায় জেলায় ৬৫০ নমুনা পরীক্ষায় ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মোট ১৬ হাজার ১৭৮ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৩ হাজার ৮০৭ জন। মারা গেছেন ৪৮০ জন। এছাড়া ১ হাজার ৮৯১ জন চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *