চির নিদ্রায় শায়িত হলেন শেরপুর ডি জে হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক আব্দুল হামিদ

বগুড়ার সংবাদ শিক্ষা

বগুড়া প্রতিনিধি-৫

বগুড়ার শেরপুর ডিজে হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মো. আব্দুল হামিদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। শনিবার (১৭জুলাই) বিকাল ৬টার দিকে শেরপুর শহরের টাউনকলোনী এলাকায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলে প্রায় ৮০ বছর। তিনি মৃত্যুকালে তিন ছেলে, এক মেয়ে সহ নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১৮ জুলাই রোববার সকাল ১০ টায় শেরপুর ডিজে হাইস্কুল খেলার মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

তার মৃত্যুতে শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, বগুা জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সকল সদস্য, দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার সম্পাদক এসএম আমিনুল মোমিন, এবিসি বাংলা নিউজ ২৪ ডটকমের সম্পাদক এস আই বাবলু, প্রকাশক সৌরভ অধিকারী শুভ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

উল্লেখ্য মো. আব্দুল হামিদ ১৯৭৮ সালে শেরপুর ডিজে হাইস্কুলের সহকারী শিক্ষক হিসাবে যোগ দেন। এরপর ১৯৯৩ সালে তিনি প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ পান। ২০০৪ সালের ডিসেম্বর মাসে তিনি চাকুরী থেকে অবসর নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *