বগুড়ার শেরপুরে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা

প্রধান খবর বগুড়ার সংবাদ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শেরপুর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত শনিবার (২৮ জুলাই) বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন সাবরিনা শারমিন।

করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযানে স্বাস্থ্যবিধি না মানায় ও সরকারি বিধি নিষেধ অমান্য করায় ৬ টি মামলায় ২০০০ টাকা জরিমানা করা হয়েছে। এসময় বাংলাদেশ সেনাবাহিনী, শেরপুর থানা পুলিশ এবং উপজেলা ভূমি অফিসের স্টাফবৃন্দ অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

এসিল্যান্ড সাবরিনা শারমিন বলেন, ‘সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে অনুগ্রহ করে সরকারি বিধি-নিষেধ মেনে চলুন। কোন যৌক্তিক কারণ ছাড়া বাইরে ঘুরাঘুরি করবেন না।মাস্ক পড়ুন, সচেতন হোন। জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।’

প্রসঙ্গত, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণের অংশ হিসেবে ২৩টি শর্ত দিয়ে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার। এ বিধিনিষেধে মানুষের চলাচল নিয়ন্ত্রণসহ সব ধরনের দোকানপাট, গণপরিবহন এবং শিল্পকারখানা বন্ধ থাকবে। তবে কোরবানির পশুর চামড়া সংশ্লিষ্ট খাত, খাদ্যপণ্য এবং কোভিড-১৯ প্রতিরোধে পণ্য ও ওষুধ উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠান বিধিনিষেধের বাইরে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *