সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আর নেই

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু বিষয়টি নিশ্চিত করেছেন।

গত কয়েকদিন অধ্যক্ষ মুনজিল আলী সরকারকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তিনি দীর্ঘ চার মাস ধরে বিভিন্ন ধরনের রোগে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, দুই ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, মুনজিল আলী সরকার ১৯৭২ সালে উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। ১৯৭৫ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি সারিয়াকান্দি ডিগ্রি কলেজে এক যুগের বেশি অধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন।

মরহুমের প্রথম জানাজা সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরি মাঠে বেলা ১১টায় এবং দুপুর ২টায় দ্বিতীয় জানাজা তার পৈতৃক নিবাস রামচন্দ্রপুরে অনুষ্ঠিত হবে।

এদিকে অধ্যক্ষ মুনজিল আলী সরকারের মৃত্যুতে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাসেল মিয়া, মেয়র মতিউর রহমান মতিসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *