বগুড়ার শেরপুরে আন্ত:জেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের তেঁতুলতলা মোড় নামক স্থান থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ।

জানা যায়, ২৯ আগস্ট রাত অনুমান ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানাধীন ৭ নম্বর ভবানীপুর ইউনিয়নের অন্তর্গত তেঁতুলতলা মোড়ে পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্তুতির খবর পায় শেরপুর থানা পুলিশ। শেরপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃতরা হল বগুড়ার শিবগঞ্জ উপজেলার কানতারা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক ওরফে জুয়েল (৪০) এবং বগুড়া সদর থানাধীন নামুজা গ্রামের মৃত আমির উদ্দিন এর ছেলে মোঃ সাইফুল ইসলাম ওরফে রমজান (৫০ ।

এসময় আরো ১০/১২ জন আসামি পালিয়ে যায়। আসামিদের হেফাজত থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১ টি ছোট পিক আপ রেজিঃ নং ঢাকা মেট্রো ন-১৩-০২১৫,একটি চাকু, একটি করাত, একটি ৩০ ফুট লম্বা রশি, ৫টি বাঁশের লাঠি উদ্ধার করে জব্দ করা হয়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, আসামিরা সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তারা বিভিন্ন স্থানে রাস্তায় ব্যারিকেড তৈরি করে ডাকাতি করে থাকে। দেশের বিভিন্ন থানায় তাদের নামে একাধিক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে শেরপুর থানায় ডাকাতির প্রস্তুতির মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *