ছিনতাইয়ের ২৪ ঘন্টার মধ্যে রিক্সা উদ্ধার করল শেরপুর থানা পুলিশ

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুর উপজেলার শাহ্ বন্দেগী ইউনিয়নের আঞ্চলিক সড়কে রিক্সা চালককে ছুরিকাঘাত করে রিক্সা ছিনতাইয়ের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই হওয়া রিক্সা, ছিনতাইকাজে ব্যবহৃত ছুরিসহ দুই যুবককে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাট জেলার মংলা উপজেলার কানাইনগর গ্রামের টিটু হাওলাদারের ছেলে সাগর হাওলাদার (২৩) ও শেরপুর উপজেলা উলিপুর নতুনপাড়া গোরস্থান এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে নয়ন ইসলাম (২৫)।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার বিকেল তাদের গ্রেফতার কওে শেরপুর থানা পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত পৌনে বারোটায় কাঁঠালতলা হয়ে খন্দকার টোলা যাওয়ার রাস্তার কাঁঠালতলা এলাকায় এ ঘটনাটি ঘটে। রিকশাচালক জেল হক (৩০) উপজেলার শাহ্ বন্দেগী ইউনিয়নের উচরং গ্রামের খয়বর হোসেনের ছেলে।

সূত্র জানায়, দুইজন যুবক উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের খন্দকার টোলা মাজার এলাকা থেকে ফাঁসিতলা যাওয়ার কথা বলে রিক্সায় উঠে। পরবর্তীতে ফাঁসিতলা না গিয়ে তারা রিক্সা চালক জেল হককে হামছায়াপুর কাঁঠালতলা নিয়ে আসে। কিছুদূর আসার পর কাঁঠালতলা এলাকার মসজিদের পাশে নির্জন এলাকা পেয়ে পেছন থেকে এক যুবক রিক্সা চালক জেল হককে গলায় ছুরিকাঘাত করে। রিক্সা চালক জেল হক জীবন বাঁচানোর তাগিদে রিক্সা রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে ছিনতাইকারীরা তাকে উপুর্যূপুরি ছুরিকাঘাত করে রিক্সাটি নিয়ে সটকে পড়ে। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে রক্তমাখা অবস্থায় রাস্তা থেকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শজিমেকে স্থানান্তর করা হয়।

ছিনতাইকারীদের গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ২৪ ঘন্টার মধ্যে ছিনতাইকারীদের গ্রেফতার করেছি এবং রিক্সা ও ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *