ধুনটে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রধান খবর বগুড়ার সংবাদ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোহাম্মদ রব্বানী (৪০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৫ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত রব্বানী এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি দিদারপাড়া গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে।

এর আগে শনিবার বিকাল ৪টার দিকে রাঙ্গামাটি দিদারপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেছে ধুনট থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মোহাম্মদ রব্বানী ওই মাদ্রাসা ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতো। ফলে ওই ছাত্রী তাকে গালিগালাজ করে। এ অবস্থায় গত ৬ জুলাই সন্ধ্যা ৭টার দিকে ওই ছাত্রী বাড়ির পাশে চাচার ঘরে টিভি দেখতে যায়। সেখান থেকে টিভি দেখে রাত ১০টার দিকে বাড়িতে ফেরার সময় রব্বানী ক্ষুব্ধ হয়ে ওই ছাত্রীর গলায় ধারালো অস্ত্র ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছানোর আগেই রব্বানী পালিয়ে যায়। এই ঘটনার পর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রব্বানীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগ তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে শনিবার দুপুরের দিকে রবব্বানী বিরুদ্ধে দায়ের করা অভিযোগটি থানায় নিয়মিত মামলা হিসাবে গ্রহন করে। পরে পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে রব্বানীকে রাঙ্গামাটি দিদারপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করে। পুলিশ জানায় গ্রেপ্তারকৃত রব্বানী ওই মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার করার কথা স্বীকার করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা বলেন, মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। একারণে অভিযোগটি নিয়মিত মামলা হিসাবে গ্রহন করে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *