সম্মাননা পেলেন ওসি শহিদুল, জেলার শ্রেষ্ঠ ডিএসবি কর্মকর্তা হলেন আতোয়ার

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস, আই শাওন:

তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে শেরপুর থানা দ্বিতীয় স্থান অর্জন করায় এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় আগস্ট/২০২১-এ সম্মাননা স্মারক পেয়েছেন শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শহিদুল ইসলাম। অন্যদিকে, একই ক্যাটেগরীতে শেরপুর থানার ডিএসবি কর্মকর্তা (জেলা বিশেষ শাখা) এসআই আতোয়ার রহমানকেও পুরস্কৃত করা হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় বগুড়া পুলিশ লাইনস্ অডিটোরিয়ামে জেলা পুলিশের আয়োজনে আগস্ট (২০২১) মাসিক কল্যাণ সভা শেষে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করেছেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। এছাড়া শেরপুর থানার ডিএসবি কর্মকর্তা (জেলা বিশেষ শাখা) মোঃ আতোয়ার রহমান (নিরস্ত্র) কে জেলার শ্রেষ্ঠ ডিএসবি কর্মকর্তার পুরস্কার প্রদান করা হয়। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শহিদুল ইসলাম ও শেরপুর থানার ডিএসবি কর্মকর্তা (জেলা বিশেষ শাখা) মোঃ আতোয়ার রহমানের হাতে পুরস্কার তুলে দেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম ।

বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম কে ধন্যবাদ জানিয়ে ও কৃতজ্ঞতা প্রকাশ করে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, এই পুরস্কার শেরপুর উপজেলাবাসীর, স্থানীয় গণমাধ্যমকর্মী ও থানায় কর্মরত সকল অফিসার ফোর্সের অর্জন। এই পুরস্কার আমার অফিসার ফোর্স এর কর্মস্পৃহাকে আরো বেগবান করে তুলবে। তিনি আরও বলেন, আগামী দিনে শেরপু উপজেলাবাসীর জন্য আমরা আরো ভালো কিছু করতে চাই।
এ ব্যাপারে শেরপুর থানার শেরপুর থানার ডিএসবি কর্মকর্তা (জেলা বিশেষ শাখা) এসআই আতোয়ার রহমান বলেন, পুরস্কার সব সময়ই কাজের অনুপ্রেরণা যোগায়। পুরস্কারের জন্য মনোনীত করায় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম মহোদয় স্যারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বগুড়া জেলা পুলিশ সুপার মহোদয় কর্তৃক আবারও পুরস্কার পাওয়ায় কাজের অনুপ্রেরণা আরো বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ। উক্ত সভায় বগুড়া জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *