ধুনটে সাংবাদিকদের সাথে মেয়র খোকার মতবিনিময়

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম. ধুনট (বগুড়া) প্রতিনিধি.

বিএনপির বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বগুড়ার ধুনট উপজেলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা। শুক্রবার বিকেল ৪টার দিকে ধুনট প্রেসক্লাবে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ধুনট পৌরসভার সাবেক প্রশাসক আকতার আলম সেলিম, ধুনট উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আপেল মাহমুদ, ধুনট পৌর বিএনপির সদস্য শাহাদৎ হোসেন মিলু, বিএনপি নেতা আলতাব হোসেন মন্ডল, উপজেলা যুবদলের সদস্য জাহাঙ্গীর আলম, যুবদল নেতা তাজফিকুর রহমান রুমন, ছাত্রদল নেতা জসিম উদ্দিন এবং ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, যুগ্ম সম্পাদক বাবুল ইসলাম, কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, ক্রিড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ইমদাদুল হক ইমরান, সদস্য ফজলে রাব্বী মানু ও তারিকুল ইসলাম।

মতবিনিময় সভায় জানে আলম খোকা বলেন, শেরপুর-ধুনট নির্বাচনী এলাকায় দীর্ঘদিন বিএনপিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে নেতৃত্ব দিয়েছি। বিএনপির নেতাকর্মীদের সঙ্গে অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছি। তিনি বিএনপির বর্তমান প্রেক্ষাপট প্রসঙ্গে বলেন, অবৈধ সরকারের বিরুদ্ধে যারা লড়াই, সংগ্রাম ও আন্দোলন করেছেন, যারা হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন, বর্তমানে তাদের দল থেকে কোনঠাসা করা হয়েছে। ২০০৮ সালের নির্বাচনে যারা ধানের শীষের পক্ষে মাঠে না থেকে ঘরে ছিলেন, তাদের নতুন কমিটিতে নেতৃত্বে আনা হচ্ছে। বিএনপিকে ঐক্যবদ্ধ রাখতে ত্যাগী নেতাদের মূল্যায়নের আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *