বগুড়ার শেরপুরে কুসুম্বি ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মমিন এর মতবিনিময় সভা

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার শেরপুরের ১ নং কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মমিন এর পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর বিকেল চারটায় উপজেলার বোটের হাট তিন মাথা বাজারে এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজসেবক খিকিন্দা কওমী মাদ্রাসার সভাপতি আলহাজ্ব ওমর আলী টেনার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা দলের সভানেত্রী নাসরিন আক্তার পুঁটি। প্রধান বক্তার বক্তব্য রাখেন কুসুম্বী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা গোলাপ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুসুম্বী ইউনিয়ন বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোয়াজ্জাম হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ, বিশিষ্ট সমাজ সেবক অবসরপাপ্ত বিডিআর কর্মকর্তা কাবিল হোসেন, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মামুনুর রশিদ (দুলাল), সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি তোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাসুদ করিম, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল লতিফ, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহসিন আলী, সাধারণ সম্পাদক সাহাবুল করিম, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন, কুসুম্বী ইউনিয়ন যুবদলের নেতা আমজাদ হোসেন, সজীব সরদার, এরশাদ হোসেন, শেরপুর উপজেলা ছাত্রদলের নেতা আব্দুল বাকী, কুসুম্বী ইউনিয়ন ছাত্রদল নেতা জাকির হোসেন, সাব্বির জায়দার, স্বেচ্ছাসেবক দলনেতা ফেরদৌস জামান, মিন্টু শেখ, ফজলুল হক অভি প্রমুখ।

বক্তারা বলেন, কাগজ কলমে কুসুম্বী ইউনিয়ন ১ নম্বর হলেও এই ইউনিয়নের উন্নয়ন ২২ নম্বরে। এই ইউনিয়নের কোন একটা রাস্তা ভাঙ্গা ছাড়া আছে বলে মনে হয় না। এই ইউনিয়নের গুরুত্বপূর্ণ রাস্তা গোসাই বাড়ী বটতলা টু বোটের হাট অর্থাৎ আমাদের পরিষদ পর্যন্ত যে রাস্তাটি আছে তা একেবারেই নাজেহাল। এমন খারাপ রাস্তা বাংলাদেশের মধ্যে কোথাও আছে বলে মনে হয় না। কুসুম্বী ইউনিয়নের হিন্দু অধ্যুষিত এলাকা হিন্দু পাড়ায় কোন রাস্তা নেই। এই কুসুম্বী ইউনিয়নে বেশ কয়েকটি গ্রাম আছে যে গ্রামগুলোতে চলাচলের জন্য কোন রাস্তার নেই। কারণ আমরা ২৫ বছর যাবত একজনকে ভোট দেওয়ার কারণে তাঁর আমাদের প্রতি আর কোন গুরুত্ব নেই। তিনি দেখেন জনগন তো ভোট দেয়ই উন্নয়ন দিয়ে কি হবে? তাই আমরা এবার নতুন মুখ দেখতে চাই। আমরা সকলে হাতে হাত কাঁধে কাঁধ মিলিয়ে মমিনের মত যোগ্য লোককে চেয়ারম্যান বানিয়ে এ ইউনিয়নের প্রতিটি গ্রামে চলাচলের রাস্তাসহ অন্যান্য উন্নয়নের পাশাপাশি মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে চাই ।

১ নং কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মমিন তার বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হলে কুসুম্বী ইউনিয়নের যে গ্রামগুলোতে চলাচলের কোন রাস্তার নেই সেসমস্ত রাস্তার কাজ করে এ ইউনিয়নের জনগনের ২৫ বছরের দুঃখ দূর্দশা ঘুচিয়ে অবহেলার গ্লানি মুছে ফেলতে চাই। এ এলাকার জনগনের খাদেম হিসেবে কাজ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *