বগুড়ার শেরপুরে শিক্ষক লুৎফর হত্যা মামলায় গ্রেপ্তার ২

প্রধান খবর বগুড়ার সংবাদ শিক্ষা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে অবসরপ্রাপ্ত শিক্ষক লুৎফর রহমান হত্যাকাণ্ডের প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার বিকেলে রাজধানী ঢাকা ও সিরাজগঞ্জ থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হচ্ছেন মামুনুর রশিদ ও তাঁর ছোট ভাই আবদুল মান্নান। উপজেলার গাড়িদহ ইউনিয়নের রামেশ্বরপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা তারা।

গত শুক্রবার বিকেলে মামুনুরকে ঢাকার উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে মান্নানকে সিরাজগঞ্জের হাটিকুমরুল মোড় থেকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস। এসআই আরও বলেন, গ্রেপ্তার দুজনকে গতকাল শনিবার বেলা দুইটার পরে আদালতে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ৮ সেপ্টেম্বর সকালে নিহত লুৎফর রহমানের (৭০) ছেলে চিকিৎসক মশিউল আলম নিজ জমিতে গাছের চারা রোপণ করতে যান। এ সময় মামুনুর ও মান্নান তাঁর ওপর হামলা করে। ছেলেকে উদ্ধারের জন্য লুৎফর রহমান এগিয়ে গেলে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই শিক্ষক লুৎফরের মৃত্যু ঘটে। এ ঘটনায় মশিউল আলম বাদী হয়ে গ্রেপ্তার মামুনুর, মান্নানসহ সাতজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। দ্রুতই তাঁদের গ্রেপ্তার করে আইনের মুখোমুখি করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *