খানপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী শাহিনের গণসংযোগ

বগুড়ার সংবাদ

মৌসুমী ইসলাম:

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য সময় নির্ধারণ করায় চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি মেম্বার প্রার্থীরাও ভোটারদের সাথে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদের ০৩ নং ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য) নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান মোঃ শাহিন শেখ। সমাজ সেবক শাহিন শেখ, খানপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের গোপালপুর গ্রামের কৃতি সন্তান।
তিনি তার নিজস্ব ওয়ার্ডের প্রতিটি গ্রামে ও পাড়া মহল্লায় গণসংযোগ অব্যাহত রেখেছেন। এসময় এলাকার মুরুব্বি ইউনুস আলী, আজিজুল হক, সাদেক হাজী, আঃ মতিন, রমজান আলী, ফজলুল হকসহ এলাকার যুবকরা উপস্থিত ছিলেন।

খানপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, শাহিন শেখ একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

এ ব্যাপারে মেম্বার পদ প্রার্থী শাহিন শেখ জানান, আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে স্বাস্থ্যবিধি মেনে গণসংযোগ চালিয়ে যাচ্ছি। আশা করছি আমি জনগনের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমার ৩ নম্বর ওয়ার্ডের জনগণের উন্নয়নে কাজ করে যাবো।

ইতোমধ্যে এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড চালানোয় স্থানীয়দের মুখে মুখে এখন তার নাম। নির্বাচনি এলাকা ছাড়াও বিভিন্ন গ্রামে মসজিদ-মাদরাসার কিছু উন্নয়নসহ সমাজের অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়াচ্ছেন তিনি। পাশাপাশি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে তিনি সকল জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া এবং সমর্থন কামনা করেছেন।

সরেজমিনে বিভিন্ন এলাকা ঘুরে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী শাহিন শেখকে নিয়ে হাট-বাজারে চলছে আলোচনা। তবে সচেতন ভোটাররা তাকে নতুন প্রজন্মের আদর্শবান-যোগ্য ও সৎ-প্রার্থী হিসাবে মনে করছেন। এরই মধ্যে বিভিন্ন মতবিনিময় সভা ছাড়াও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। মহামারিকালেও করোনা ভাইরাসের সংক্রমণ তাণ্ডবের মাঝেই দুস্থ ও গরীব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন তিনি।

শাহিন শেখের এক সমর্থক জানান, তিনি একজন তরুণ সমাজসেবক। এলাকার গরীব অসহায় মানুষের জন্য নিবেদিত এক প্রাণ তিনি। এরকম মানব দরদী মানুষ ইউনিয়নের নেতৃত্বে আসলে সমাজের চিত্রপট পাল্টে যাবে বলেও উল্লেখ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *