নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি লোহার হাঁসুয়া, দুটি লোহার রড, একটি মোবাইল ফোনসহ রশি, গাছের ডাল উদ্ধার করে।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এতথ্য নিশ্চিত করেছেন। গত সোমবার রাত ১ টার দিকে উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের ঢাকুইর এলাকায় এঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁ জেলার নিয়ামতপুর থানার সেফায়েতপুর গ্রামের জাবেদ আলীর ছেলে আনছারুল ইসলাম (৩৫) ও কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর থানার কোদালকাটি গ্রামের সৈয়দ জামালের ছেলে মনির হোসেন (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদে পুলিশ জানতে পারে নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের ঢাকুইর এলাকায় একটি সঙ্ঘবদ্ধ ডাকাত দল অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় থানা পুলিশের একটি দল। ঘটনাস্থলে পৌঁছিলে ডাকাতদলের সদস্যরা পালানোর চেষ্টাকালে ওই জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে একটি লোহার হাঁসুয়া, দুটি লোহার রড, একটি মোবাইল ফোনসহ রশি, গাছের ডাল উদ্ধার করা হয়। সে সময় আরো ৫-৬ জন ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ডাকাতির প্রস্তুতিকালে দেশিও অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *