সোনাতলা পৌর নির্বাচন; দু’পক্ষের সহিংসতায় নব-নির্বাচিত মেয়রসহ আহত ৫

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার সোনাতলা পৌর নির্বাচনের পর দুপক্ষের সহিংসতায় সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনাহাদুজ্জামান লিটনসহ ৪ জন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এছাড়া নব-নর্বাচিত মেয়র জাহাঙ্গির আলম নান্নুও প্রতিপক্ষের মারপিটে আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সোনাতলা পৌরসভার এক ভোট কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই ঘটনার জের ধরে আজ বুধবার দুপুরে স্থানিয় মাইক্রোবাস ষ্ট্যান্ডে উভয় পক্ষের বাকবিতন্ডার এক পর্যায়ে মেয়র গ্রুপ ও উপজেলা চেয়ারম্যান গ্রুপের লোকজনের মধ্যে কথা কাটাকাটির ঘটনা থেকে তারা সহিংসতায় জড়িয়ে পরে।

মিনহাদুজ্জামান লিটনের পিঠে, উৎপল কুমারের হাতে, নাহিদ হাসান জিতুর মাথায় ও মাহমুদুর রশীদ সোহেলের মাথা সহ শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাতে গুরুতর যখম হয়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, ঘটনার পর থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে পৌর শহরের বিভিন্নস্থানে পুলিশ মোতায়েন রয়েছে। সেখানে নির্বাচনি আইনে পৌর নির্বাচন পরবতর্ী সভা সমাবেশ, আনন্দ মিছিল, শোভাযাত্রা, একাধিক লোকজনের চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এ ঘটনায় সোনাতলা উপজেলা নির্বাহী সাদিয়া আফরিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বর্তমান পরিস্থিতিতে সেখানে নির্বাচনের জন্য আবস্থানরত বিজিবিকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *