বগুড়ার শেরপুরে চেয়ারম্যান পদে মামা-ভাগিনার লড়াই

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার শেরপুরের ১নং কুসুম্বী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনী লড়াইয়ে নেমেছেন মামা ও ভাগিনা। আগামী ১১ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য নির্বাচনে মামা-ভাগিনার একই পদে অংশগ্রহণ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মামা বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম পান্না স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোটর সাইকেল প্রতীক নিয়ে পঞ্চমবারের মত বিজয়ী হওয়ার লক্ষ্যে মাঠে নেমেছেন আর ভাগিনা মো. আব্দুল মমিন তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসাবে প্রথমবারের মত নির্বাচনে মাঠে নেমেছেন। তার প্রতীক আনারস।

ভাগিনা মো.আব্দুল মমিন কুসুম্বী ইউনিয়নের ধাওয়াপাড়া গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে আর মামা আলহাজ্ব শাহ আলম পান্না একই ইউনিয়নের খিকিন্দা গ্রামের মরহুম গাজিউর রহমানের ছেলে।

এ ব্যাপারে মো. আব্দুল মমিন জানান, শ্রদ্ধাভাজন শাহ আলম পান্না আমার মার ফুফাতো ভাই। আমার মা তার মামাতো বোন। জনগণ যাকে পছন্দ করবে তিনিই নির্বাচিত হবেন।

উল্লেখ্য, কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান পদে এই দুই প্রার্থী ছাড়াও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে জুলফিকার আলী সনজু, জাসদের মশাল প্রতীকের প্রার্থী রাজিয়া সুলতানা ও ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের প্রার্থী মো. আখতার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *