বগুড়ার সোনাতলা পৌর মেয়র গ্রেফতার

বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার সোনাতলা পৌর সভার নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুকে গ্রেফতার করেছে পুলিশ। সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনহাদ্দুজামান লিটনসহ চার নেতাকর্মীকে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলায় মেয়র প্রধান আসামি।

সোমবার (৮ নভেম্বর) বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ৭ নভেম্বর রাতে বগুড়ার ডিবি ও সোনাতলা থানা পুলিশ ঢাকায় অভিযান চালিয়ে মেয়র জাহাঙ্গীর আলম নান্নুকে গ্রেফতার করে।

গত ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে মেয়র নির্বাচিত হন জাহাঙ্গীর আলম নান্নু। নৌকা মার্কার বিরুদ্ধে নির্বাচন করার ভোটের আগের দিন ১ নভেম্বর জেলা আওয়ামীলীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয় জাহাঙ্গীর আলম নান্নুকে। ভোটের পর দিন ৩ নভেম্বর নির্বাচন পরবর্তি সহিংসতায় মেয়রের কর্মীদের হাতে আওয়ামী লীগ ও যুবলীগের ৪ নেতাকর্মী ছুরিকাহত হয়। এঘটনায় নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুসহ ৩০ জনের নামে মামলা হয়। ওই রাতেই সোনাতলা থানা পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। মেয়র জাহাঙ্গীর আলম নান্নু পালিয়ে ঢাকায় আত্মগোপন করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় পু্লিশ তার অবস্থান নিশ্চিত করে ঢাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *