বগুড়ার দুপচাচিয়ায় ট্রাকের ধাক্কায় দশম শ্রেণির শিক্ষার্থী নিহত

প্রধান খবর বগুড়ার সংবাদ শিক্ষা

নবদিন ডেস্ক:

বগুড়ার দুপচাচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় দশম শ্রেণির এক শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুই যাত্রী। রোববার (১৪ নভেম্বর) বিকেলে উপজেলার কাথাহালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী সাগর (১৮) উপজেলার চামরুল ইউপির কোলগ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। এ ঘটনায় মারা যাওয়া ভ্যানচালক আশিক (২০) একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, উপজেলার সদর থেকে ভ্যানে যাত্রী নিয়ে কোলগ্রামের দিকে যাচ্ছিলেন আশিক। পথে মোলামগাড়ী সড়কের কাথাহালী এলাকায় পৌঁছলে ওই ভ্যানের এক্সেল ভেঙে ভ্যানটি নিয়ন্ত্রণ হারায়। এসময় পিছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে গুরুতর আহত হন ভ্যানচালক আশিক, শিক্ষার্থী সাগর, উচ্চ মাধ্যমিক পড়ুয়া শ্রাবণ ও মোস্তফা কামাল নামে অপর দুই শিক্ষার্থী।

আহতদের তৎক্ষণাত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সাগর ও আশিক মারা যান। অন্যদের চিকিৎসা এখনও চলছে।

এ বিষয়ে আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *