ধুনট থানার ওসির মোবাইল নম্বর ক্লোন

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম:

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) এর সরকারি মোবাইল নম্বর ০১৩২০ ১২৬৮২৫ ক্লোন করার তথ্য পাওয়া গেছে। ক্লোন করা নাম্বার থেকে ইউপি নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের ফোন করা হলে বিষয়টি প্রকাশ্যে আসে।

এ বিষয়ে সকলকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা। তিনি বলেন, সরকারি মোবাইল নাম্বারটি হ্যাকড বা ক্লোন করে বৃহস্পতিবার সকালের দিকে বিভিন্ন জনকে ফোন করা হয়। কিন্তু আমার কাছ থেকে ফোন করা হয়নি। তখন নাম্বারটি হ্যাকড বা ক্লোন হওয়ার বিষয়টি জানতে পারি।

ওসি জানান, ইউপি নির্বাচনে অংশ নেওয়া কয়েকজন প্রার্থীকে ক্লোন করা নাম্বার থেকে ফোন করা হয়। তবে অপরপাশ থেকে কথা বলার আগেই ফোনটি কেটে দেওয়া হয়। কারো সঙ্গে কথা বলেনি এবং চাঁদাও দাবী করেনি।

এদিকে বিষয়টি জানার পরই ধুনটবাসীকে সতর্ক করতে ফেসবুকে পোস্ট দিয়ে প্রকাশ করেন ওসি কৃপা সিন্ধু বালা। ‘ওসি ধুনট বগুড়া’ নামের ফেসবুক আইডিতে তিনি লেখেন, ধুনট থানার অফিসার ইনচার্জের সরকারি মোবাইল ফোন নাম্বারটি (০১৩২০ ১২৬৮২৫) ক্লোন করা হয়েছে। এবিষয়ে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। নাম্বারটি থেকে প্রতারনামুলক ও সন্দেহজনক আচারণ পেলে ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এর সরকারি মোবাইল ফোন ০১৩২০ ১২৬৮২৬ নাম্বারে যাচাই করার জন্য বলা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *