বগুড়ার সোনাতলায় গাজাসহ গ্রেফতার ৩

বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ায় সোনাতলা উপজেলায় পৃথক দুটি অভিযানে ৪ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার মৃত হাবিবুর রহমানের ছেলে সুলতান দুখু (২৩), আব্দুল কাফীর ছেলে আশরাফুল ইসলাম (২০) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মৃত আতোয়ার মন্ডলের ছেলে রাজু মিয়া (৪৭)। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগের দিন সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে সোনাতলা পুলিশ।

সোনাতলা পুলিশ জানায়, সোমবার দুপুরে ২টার দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের লক্ষীনারায়নপাড়া গ্রাম থেকে সুলতান ও আশরাফুলকে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। ওই সময় তাদের ব্যবহত নম্বরবিহীন লাল রঙের একটি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ। তারা ২ কেজি গাঁজা বস্তায় বেঁধে বিশেষ কায়দায় মটরসাইকেলে নিয়ে এসেছিল।

অপরদিকে, দুপুর সাড়ে ৩টার দিকে সোনাতলা পৌরসভার ছয়ঘরিয়াপাড়া এলাকা থেকে রাজুকে ২ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। সোনাতলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা বলেন, গ্রেফতার হওয়া তিনজনই পেশায় মাদক ব্যবসায়ী। তারা মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান বগুড়া ও তার আশপাশের বিভিন্ন জেলাতে সরবারহ করত। তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *