বগুড়ার শীর্ষ সন্ত্রাসী সাগর গ্রেপ্তার

বগুড়ার সংবাদ

পারভীন লুনা ,বগুড়া:

স্বেচ্ছাসেবকলীগ নেতা শিহাব উদ্দিন বাবু হত্যার প্রধান আসামী শীর্ষ সন্ত্রাসী সাগরকে(৩০) গ্রেফতার করেছে র‌্যাব। তার নামে ৩টি হত্যাসহ ১১টি মামলা রয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) র‌্যাব -১২ বগুড়া ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। এর আগে ২০ ডিসেম্বর (সোমবার) বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাগরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাগর শাজাহানপুর উপজেলার সাবরুল হাটখোলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

র‌্যাব সুত্র জানায়, শাজাহানপুর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন বাবু হত্যাকান্ডে আটককৃত সাগর লীডার হিসেবে হত্যাকান্ডে অংশগ্রহণ করেছিল। গ্রেফতারকৃত বাবু হত্যার পর থেকেই দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল এবং মাঝে মাঝে আইন শৃংখলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা ,হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে খুনের ৩ টি, অস্ত্রের ১ টি, মারামারি ৩ টি, দ্রুত বিচার আইনের ১ টি এবং মাদকের ৩ টিসহ ১১ টি মামলা রয়েছে। এরমধ্যে ৩ টি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে। সাগর সন্ত্রাসী গ্রুপ পরিচালনাসহ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে নেতৃত্ব দিয়ে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *