বগুড়ার শেরপুরে ১ হাজার ৭৩ বস্তা সার উদ্ধার

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) যৌথ অভিযানে ১ হাজার ৭৩ বস্তা ইউরিয়া ও ড্যাপ সার উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভবানীপুর বাজারের আকন্দ ট্রেডার্সে অভিযান চালিয়ে এসব সার উদ্ধার করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে, উপজেলার ভবানীপুর বাজারে খুচরা সার বিক্রেতা আকন্দ ট্রেডার্সের একটি গোডাউনে সহস্রাধিক বস্তা সার মজুদ করা রয়েছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) অভিযান পরিচালনা করে। অভিযানে আকন্দ ট্রেডার্সের গুদামে ৬৩৩ বস্তা পটাশ, ৪৪০ বস্তা ডিএপি সার জব্দ করা হয়। জব্দ করা সার যশোর নোয়াপাড়া থেকে ক্রয় করে চান্দাইকোনার কনক ট্রেডার্স। কিন্তু সেই সারগুলো আকন্দ ট্রেডার্সের ঘরে অবৈধভাবে গুদামজাত করা ছিল।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ঐ গোডাউনে বিপুল পরিমাণে সার মজুদ রয়েছে। তথ্যের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালাই। অভিযান পরিচালনাকালে আমার সঙ্গে সহযোগিতা করেন শেরপুর উপজেলা কৃষি কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সামিউল ইসলাম। এখান থেকে আমরা এক হাজার ৭৩ বস্তা সার জব্দ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *