বগুড়া জেলা পুলিশের ১০ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

প্রধান খবর বগুড়ার সংবাদ

পারভীন লুনা, বগুড়া

বগুড়া জেলা পুলিশের ১০ কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এর মধ্যে শহরের একটি পুলিশ ফাঁড়ির ৪ জন কর্মকর্তা রয়েছেন।
রবিবার (৯ জানুয়ারী) বদলীকৃতদের ছাড় পত্র দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী স্বাক্ষরিত শনিবার (৮ জানুয়ারী) এই আদেশ জারী করা হয়েছে।

বদলীকৃতদের মধ্যে শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ৪ জনের মধ্যে এসআই হারুনুর রশিদকে বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে, এসআই খোরশেদ আলম চন্দনবাইশা তদন্ত কেন্দ্র, এএসআই নবির উদ্দিনকে চন্দনবাইশা তদন্ত কেন্দ্র,এএসআই হাসান আলীকে কুমিড়া তদন্ত কেন্দ্রে বদলী করা হয়েছে। এছাড়াও স্টেডিয়াম পুলিশ ফাঁড়িতে বদলী করা হয়েছে চন্দন বাইশা তদন্ত কেন্দ্রের এসআই রুবেল সরকার, গাবতলী মডেল থানার এসআই শামীম আহম্মেদ,গাবতলী মডেল থানার এএসআই মিলন মিয়াকে। এছাড়াও গাবতলী মডেল থানার এএসআই রেজেক আলীকে নন্দীগ্রাম থানায়, গাবতলী মডেল থানার এএসআই আমিনুল হককে কুমিড়া তদন্ত কেন্দ্রে,গাবতলী মডেল থানার এএসআই কাজেম আলীকে চন্দন বাইশা তদন্ত কেন্দ্রে বদলী করা হয়েছে।

উল্লেখ্য, বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ব্যর্থ হওয়ায় এই ফাঁড়ির ৪ কর্মকর্তাকে এক সাথে বদলী করা হয়। এর আগে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে বদলী করা হয়েছে কুমিড়া তদন্ত কেন্দ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *