শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহণ করে দেশ গড়ায় অংশ নিতে হবে-এসপি সুদীপ

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

১০ জানুয়ারী (সোমবার) দুপুরে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে অত্র শিক্ষা প্রতিষ্ঠানে ১৮জন এতিম শিক্ষার্থী ও ১৭ জন কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বলেন, শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহন করে দেশ গড়ায় অংশ নিতে হবে। আমরা সকলে মিলে এখন আমাদের প্রিয় মাতৃভূমির সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। আমাদের সকলকে এদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বিজয়ের মান অক্ষুন্ন রাখতে একহয়ে থাকতে হবে। যাতে পরাজিত শক্তিরা মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। স্বাধীন বাংলাদেশ এখন বিশে^র বুকে উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে আমাদের দেশ। এই বিদ্যালয়ের এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেয়া হচ্ছে। সমাজের সকল বিত্তবানদের এতিম, দুস্থ, অসহায়দের পাশে দাঁড়ানো দরকার। যাতে করে শীতের কষ্ঠ আমরা সকলে ভাগ করে নিয়ে দেশ ও সমাজের জন্য কিছু করতে পারি।

শীতবস্ত্র বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমীন সুলতানা, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, স্কুল শাখার শিক্ষক প্রতিনিধি আনজুয়ারা খাতুন, রাহাতারা বেগম, আব্দুর রহমান, মাহমুদুল হাসান মামুন, সোনার উদ্দিন, আল আমিন, এনামুল জাহিদ তিতাস, মাসুকুর রহমান সুরুজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *