শেরপুর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে বাংলাদেশ কৃষকলীগ শেরপুর উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারী (শুক্রবার) বিকালে উপজেলার ছোনকা হাইস্কুল হল রুমে বাংলাদেশ কৃষকলীগ শেরপুর উপজেলা শাখার সভাপতি এসএম আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও বাংলাদেশ কৃষকলীগ শেরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) গোলাম মোস্তফা লিটনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা, প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা কৃষকলীগের সহ-সভাপতি আনোয়ার পারভেজ বাবু, বগুড়া জেলা কৃষকলীগের সেচ বিষয়ক সম্পাদক ও শেরপুর উপজেলা কৃষকলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা মিজানুর রহমান মিজান, বগুড়া জেলা কৃষকলীগ নেতা ঈসমাইল হোসেন, বকুল হোসেন, শেরপুর উপজেলা কৃষলীগের সহ-সভাপতি মো: আবু সাঈদ, কফিল উদ্দিন, এসএম মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সোলাইমান আলী বাবু, সুঘাট ইউনিয়ন কৃষকলীগ সভাপতি বেল্লাল হোসেন, সধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ভবানীপুর ইউনিয়ন কুষকলীগের সভাপতি সোহরাব আলী, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্, শাহবন্দেগী ইউনিয়ন কৃষকলীগ সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মিলন হোসেন প্রামানিক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আলমগীর বাদশা বলেন কৃষকলীগ এখন সুসংগঠিত ও ঐক্যবদ্ধ একটি সংগঠন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতির সার্বিক দিক নির্দেশনায় বাংলাদেশ কৃষকলীগ এখন তৃণমুর মানষের সংগঠনের পরিনত হয়েছে।

তিনি আরো বলেন, কৃষি ও কৃষক ছাড়া দেশ জাতির উন্নয়ন সম্ভব না। এই কারণে কৃষক লীগ আওয়ামী লীগের একটি গুরুত্বপূর্ন সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংগঠনকে বিশেষ গুরুত্ব দিয়েছে। বর্তমান সরকার মহা পরিকল্পনা নিয়ে দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা সমুন্নত রাখতে মুক্তিযুদ্ধের চেতনার সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *