দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে; সর্বস্ব হারালেন শেরপুরের সৌদিফেরত যুবক

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস, আই শাওন:

বগুড়ার শেরপুরের জাহিদুল ইসলাম (৩০) নামের এক যুবক সৌদি থেকে দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন।

১৩ জানুয়ারী (বৃহস্পতিবার) ঢাকার উত্তরা থেকে যাত্রীবাহী বাসে বাড়ি যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। বাসের মধ্যেই জাহিদুল ইসলামকে অজ্ঞান করে নগদ ৫০ হাজার টাকা, হ্যান্ড ব্যাগে থাকা আড়াই ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইল ফোন, তিনটি বড় ব্যাগভর্তি মালামাল লুটে নেওয়া হয়।

এ ঘটনায় ১৪ জানুয়ারী (শুক্রবার) দুপুরে ভুক্তভোগী বিদেশফেরত যুবকের স্ত্রী মোছা. জান্নাতি খাতুন শেরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

শেরপুরের গাড়ীদহ ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামের বাসিন্দা জাহিদুল ইসলাম। পাঁচ বছর আগে সৌদি আরবে যান। বৃহস্পতিবার সকালে দেশে আসেন তিনি।

জাহিদুল ইসলামের স্ত্রী মোছা. জান্নাতি খাতুন বলেন, মহাসড়কের পাশে স্বামীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে খবর দেওয়া হয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখনো তার জ্ঞান ফেরেনি।

তিনি আরো বলেন, ঐ বাসের চালক ও তার সহকারীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানায় যাত্রী জাহিদুল ইসলামের পাশের সিটের যাত্রীসহ দুই জন টাঙ্গাইলে নেমে গেছেন। এছাড়া কোথাও কোনো যাত্রী নেমে যায়নি। সম্ভবত তারাই অজ্ঞান পার্টির সদস্য।

এ প্রসঙ্গে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা এবং খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *