বগুড়ার শেরপুরে এসআইডিপি’র উদ্যোগে সহায়তা সামগ্রী বিতরণ

বগুড়ার সংবাদ

মৌসুমী ইসলাম

বগুড়ার শেরপুরে এসআইডিপি পি ই পি’র উদ্যোগে ও জার্মান প্রবাসী তবিয়াজ মার্জ এর সহযোগিতায় উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া দিঘির পাড় গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে করোনা প্রতিরোধক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৭ জানুয়ারী (সোমবার) সকাল ১১ টায় উপজেলার কুসুম্বি ইউনিয়নের বাগড়া গ্রামে এ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসআই ডিপির বগুড়া জেলা মাঠ সমন্বয়কারী আব্দুল খালেকের সভাপতিত্বে আয়োজিত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান নাসরিন আক্তার পুঁটি , বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুসুম্বী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলমগীর হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লাভলী আক্তার, সাংবাদিক শহিদুল ইসলাম শাওন, সমাজসেবক আবুল কাশেম, বগুড়া জেলা মাঠ সমন্বয়কারী সুলতান মাহমুদ, সমাজকর্মী আল মাহমুদ, সরিফুল ইসলাম, উজ্জল হোসেন, এসআইডিপি’র দলনেত্রী মোছাঃ গোলাপি আক্তার, আনোয়ারা বেগম, আয়শা খাতুন প্রমুখ। সভার শুরুতে এসআইডিপি’র প্রতিষ্ঠাতা ব্রাদার উইলিয়ামের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এ সময় ১০৭ টি পরিবারের মাঝে বিনামূল্যে সেভলন, হেক্সিসল,সেভলন সাবান, রিন পাউডার, মাস্ক, হুইল সাবানসহ মোট ৩৩০০০/= তেত্রিশ হাজার টাকার সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, উক্ত সংস্থার মাধ্যমে হত দারিদ্র পরিবারের জনগন অত্র সংস্থা থেকে যে বিভিন্ন ধরনের বিনামূল্যে অর্থনিতিক ও সামাজিক সহায়তা পাচ্ছে তা সত্যই গরিব মানুষের বিরাট উপকার হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *