বগুড়ার শেরপুরে মোটরসাইকেলসহ দুই চোর আটক

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করেছে শেরপুর থান পুলিশ। আটককৃতরা হলেন, সিরাজগঞ্জের মিরপুর বিয়াড়াঘাট এলাকার আমির শেখের ছেলে শাহিন আলম (২৩) ও একই এলাকার ফরিদ শেখের ছেলে দোয়েল শেখ (সোহেল) (১৬)। সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টায় তাদের শেরপুর থানা হতে জেল হাজতে প্রেরণ করে। এর আগে রবিবার বিকেল ৪টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের গাড়িদহ বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকার রেজাউল করিম তার মোটরসাইকেল বাড়ির বারান্দায় রেখেছিল। কিছুক্ষণ পর বাড়ির বাহিরে এসে মোটরসাইকেল দেখতে না পেয়ে শেরপুর থানায় খবর দেয়।

চোর মোটরসাইকেল চুরি করে নিয়ে গাড়িদহ দিয়ে বগুড়ার দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার টহল পুলিশ গাড়িদহ বাসষ্ট্যান্ডে চেকপোষ্ট বসিয়ে অবস্থান নেয়। ডিসকভার ১২৫ সিসি নিল ও কালো কালার মোটরসাইকেলটি নিয়ে শাহিন ও সোহেল ঐ স্থানে পৌঁছালে শেরপুর থানার এসআই আব্দুস সালাম ও সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করে। এ বিষয়ে শেরপুর থানা এস আই আব্দুস সালাম জানান, তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *