বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৫৬ জনের করোনা শনাক্ত

প্রধান খবর বগুড়ার সংবাদ

পারভীন লুনা, বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫৬জনের করোনা শনাক্ত হয়েছে। ২৫৮টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ২১ দশমিক ৭০ শতাংশ। এর আগেরদিন আক্রান্তের হার ছিল ২৫ দশমিক ৭৭শতাংশ। এছাড়া জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি।

তবে একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭জন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে অনলাইন পেজে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এসব তথ্য তুলে ধরা হয়েছে। জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করে ৩৪জনের করোনা শনাক্ত হয়েছেন।

এছাড়া এন্টিজেন পরীক্ষায় ৭জন, জিন এক্সপার্ট মেশিনে ১০জন এবং বাকি ৫জন টিএমএসএস মেডিকেল কলেজের ল্যাব থেকে শনাক্ত হয়েছে। এদের মধ্যে বগুড়া সদরের ৪৫জন, শাজাহানপুর ৫জন, দুপচাঁচিয়া২জন, শেরপুর ২জন। এবং বাকি দুজন গাবতলীর বাসিন্দা।
জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩১ হাজার ৯টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২২হাজার ৪৫জন এরমধ্য সুস্থ হয়েছেন ২১ হাজার ২০৬জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮জনেই অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৪জন। এরমধ্য শজিমেক হাসপাতালে ৩২জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ১৩জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৯জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *