বগুড়ায় করোনায় নতুন শনাক্ত ৬৩

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক :

বগুড়ায় গত ২৪ ঘন্টায় ২২০নমুনায় ৬৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার হিসেবে শনাক্তের হার দাঁড়িয়েছে ২৮ দশমিক ৩২শতাংশ। তবে জেলায় নতুন করে করোনায় কারও মৃত্যু ঘটেনি। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখানবিদ শাহেরুল ইসলাম খান।

তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ৬৩জনের করোনা শনাক্ত হয়েছেন।

নতুন ৬৩জনের মধ্যে বগুড়া সদরের ৪৮জন, শেরপুরে ৮জন, শিবগঞ্জে ২জন, দুপচাঁচিয়ার ২জন এবং বাকি তিনজন কাহালু, শাজাহানপুর ও আদমদীঘির বাসিন্দা।

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩৭ হাজার ৩০টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২৪ হাজার ৩৬০জন এর মধ্যে নতুন করে ৬২জনসহ সুস্থ হয়েছেন ২১ হাজার ৮৮৪জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৯৭জনে অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ১১৭জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ৫৯জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ৪৪জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ১৪জন। এছাড়া উপজেলা পর্যায়ের হাসপাতালে করোনা রোগী রয়েছে ৪জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *