শেরপুর পৌরসভার নির্বাচিত পরিষদের বর্ষপূর্তিতে বিনামূল্যে চিকৎসাসেবা প্রদান

প্রধান খবর বগুড়ার সংবাদ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শেরপুর পৌরসভার নির্বাচিত পরিষদের ১ বছর পূর্তি উপলক্ষে পৌরসভার উদ্যোগে বিনা মূল্যে চিকৎসাসেবা প্রদান অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারী (মঙ্গলবার) শেরপুর পৌরসভা কার্যালয়ে পৌর নাগরিকদের বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

দিন ব্যাপী চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ আয়োজনে উপস্থিত ছিলেন পৌর সচিব ইমরোজ মুজিব, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফিরোজ আহম্মেদ জুয়েল, কউন্সিলর শৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন আকতার, করুনা রানী ঘোষ, ডাঃ আখতারুল আলম আজাদ, ডাঃ মোঃ ইকবাল হোসেন, ডাঃ ফাবলিহা আফিয়া অনন্যা, ডাঃ অনু বসাক, ডাঃ ফাহমিদা আশরাফি কেয়া, ডাঃ বিজয় বসাক, ডাঃ আমিনুল ইসলাম, ডাঃ আয়েশা সারা, ডাঃ আরিফুল ইসলাম রাহাত, জসিম উদ্দিন মন্ডল প্রমুখ।

দিন ব্যাপী চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ আয়োজন পূর্ববর্তি এক সংক্ষিপ্ত আলোচনা সভায় পৌর মেয়র আলহাজ¦ জানে আলম খোকা বলেন, পৌর নাগরিকদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করতে ও পৌর পষিদের ১বছর পূর্তি উপলক্ষে নাগরিকদের স্বাস্থ্যসেবা বিবেচনায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঐষধ বিতরণ কর্মসূচি পালন করা হচ্ছে। ভবিষ্যতেও নাগরিকদের সুযোগ সুবিধা নিশ্চিতে আরো বড় পরিসরে এমন সামাজিক কর্মসূচি পালন ও পৌর নাগরিকদের জন্য চিকিৎসাসেবার ন্যায় সকল ধরণের সেবা নিশ্চিত করা হবে।

শেরপুর পৌরসভার ইতিহাসে এই প্রথম কোন পরিষদের উদ্যোগে এমন উদ্যোগে গ্রহণ করায় চিকিৎসা সেবা নিতে আসা পৌর নাগরিকদের প্রশংসায় ভাসছেন পৌর মেয়র আলহাজ¦ জানে আলম খোকাসহ সকল কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সেবা নিতে আসা নাগরিকরা বলছেন এমন উদ্যোগের ফলে নির্বাচিত পরিষদের মানবিকবোধটা দারুণভাবে ফুটে উঠেছে। আগামি দিনগুলোতে পৌর নাগরিকরা চিকিৎসা সেবার পাশাপাশি সকল ধরণের সুযোগ সুবিধা যে পাবে এ উদ্যোগ এমন দৃষ্টান্তই বহন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *