বগুড়ার শেরপুরে ভটভটি উল্টে প্রাণ গেল ১ জনের, আহত-১০

প্রধান খবর বগুড়ার সংবাদ

মৌসুমী ইসলাম: বগুড়ার শেরপুরে গরু বোঝাই ভটভটি উল্টে একজন নিহতের ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন । (৪ সেপ্টেম্বর) শুক্রবার রাত ৮ টায় উপজেলার শেরপুর ধুনট সড়কের রনবীর বালা (ঘাট পাড়া) নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

এ দূর্ঘটনায় নিহত হওয়া শাহীন আলম (২৮) উপজেলার খানপুর ইউনিয়নের দড়িখাঁগা গ্রামের আহম্মেদ আলীর ছেলে বলে জানা গেছে। আহতরা হলেন, উপজেলার সুঘাট ইউনিয়নের আসলাম, মুন্নাফ, চান, বাবলু, সোবাহান, জাহাঙ্গীর আলম, বাবলু-২ সহ আরো কয়েক জনের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার বিবৃতিতে প্রকাশ, বগুড়া জেলার ধুনট উপজেলার হাসোখালি হাট থেকে ১০-১২ জন ব্যাপারী বড় একটি ভটভটি ভাড়া করে ৭টি গরু কিনে জেলার শেরপুর উপজেলার দিকে আসছিলেন। পথিমধ্যে উপজেলার শেরপুর ধুনট সড়কের রনবীর বালা (ঘাট পাড়া) নামক স্থানে অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে ভটভটি উল্টে গর্তে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গরুর ব্যাপারী শাহীন নিহত হন। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গুরুতর অবস্থায় ৪ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেকে) পাঠায়।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর ফায়ার সার্ভিস এন্ড স্টেশন অফিসার রতন হোসেন জানান, এ ঘটনায় নিহত ১ জনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্যকম্পেøক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেকে) ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *