নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণ: নিহত বেড়ে ২৬

জাতীয় প্রধান খবর

নবদিন ডেস্ক:
নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে আরেকজন। এ নিয়ে মোট নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬ জনে। সবশেষ নিহতের নাম মনির ফরাজি (৩০) বলে জানা গেছে।

বার্ন ইনস্টিটিউটে বাকি যে ১১ জন রয়েছেন তারাও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানিয়েছেন হাসপাতালটির সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

এসি বিস্ফোরণের ঘটনায় নিহত যাদের নাম পাওয়া গেছে তারা হলেন- মোস্তফা কামাল (৩৪), নারায়ণগঞ্জ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মো. রিফাত (১৮), ও ফটো সাংবাদিক নাদিম হোসেন (৪৫), দুই সন্তানের জনক হুমায়ুন কবির (৭০), গার্মেন্টকর্মী ইব্রাহীম বিশ্বাস (৪৩), জুয়েল, সাব্বির (২১), মসজিদের মুয়াজ্জিন মো. দেলোয়ার হোসেন (৪৮) ও তার সন্তান জুনায়েদ (১৭), চাকরিজীবী মো. জামাল আবেদিন (৪০), কুদ্দুস ব্যাপারী (৭২), পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মাইনুদ্দিন (১২), জয়নাল (৫০), কাঞ্চন হাওলাদার, গার্মেন্টকর্মী নয়ন, শিশু জুবায়ের (৭), ওয়ার্কশপ শ্রমিক রাসেল (৩৪) ও মো. বাহাউদ্দিন (৫৫), মো. মিজান (৪০), মসজিদের ইমাম আবদুল মালেক নেসারি (৫৫), শামীম হাসান, আব্দুল বাশার, মনির ফরাজি (৩০), গার্মেন্টকর্মী মো. রাসেদ (৩০) ।

উল্লেখ্য, এসি বিস্ফোরণের ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন । উক্ত ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন এবং সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিতের নির্দেশ দিয়েছেন।

এদিকে এসি বিস্ফোরণের ঘটনায় নিহতদের মধ্যে ১৬ জনের দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। এর মধ্যে গতরাতেই ১৪ জনকে দাফন করা হয় নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকায়। বাকি দু’জনের দাফন হয়েছে তাদের গ্রামের বাড়ি কুমিল্লায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *