শেরপুরে নানকের ছেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

এস, আই শাওন:

বগুড়ার শেরপুরে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এবং সৈয়দা আরজুমান নার্গিস দম্পতির পুত্র সায়াম-উর-রহমান সায়েমের ৯ম মৃত্যুবার্ষিকী এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। রোববার (০৬সেপ্টেম্বর) বাদ আসর করোনা মহামারির কারণে ছোট পরিসরে উপজেলার পৌরশহরের সকাল বাজারস্থ দারুল কোরআন হাফেজিয়া কওমী মাদ্রাসা মসজিদে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজনটি করেন শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি।

এই দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মজনু, আলহাজ¦ আব্দুল মান্নান, কৃষকলীগ নেতা সোলায়মান আলী বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা আকাশ হোসেন, রাসেল আহম্মদসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। পরে প্রয়াত সায়াম-উর-রহমান সায়েমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ২০১১ সালের এই রাতে (রাত পৌনে ১২টার দিকে) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা সাফারি পার্কের কাছে (ফাঁসিয়াখালী ভেণ্ডিবাজার এলাকায়) এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন জাহাঙ্গীর কবির নানক এবং সৈয়দা আরজুমান নার্গিস দম্পতির পুত্র সায়াম-উর-রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *