ধুনটে অভিনব কায়দায় মাদক কারবারিকে ধরলো পুলিশ

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে বিটুল সরকার (৪০)। তিনি উপজেলার চিহ্নিত মাদকের পাইকারি কারবারি বলে অনেকেরই জানা। কিন্তু সে ছিল ধরাছোঁয়ার বাইরে।

অন্যদিকে, পুলিশের কাছে তথ্য আসে তিনি একজন পাইকারি মাদক ব্যবসায়ী। কিন্তু, কোন ভাবেই তার নাগাল কেউ পায়না। তাকে ধরতে কৌশল নেয় বগুড়ার ধুনট থানা পুলিশ।

বিটলকে ধরতে ক্রেতা সেজে তাকে টাকা দিয়ে তার কাছ থেকে গাঁজা কিনতে চায়। টাকা পেয়ে বিটুল গাঁজা নিয়ে আসতে যায়। একটু পর গাজা নিয়ে ফেরত আসে বিটুল। অন্যদিকে তাকে ধরতে থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন মিঞার নেতৃত্বে ওই এলাকায় অভিযানে ছিল পুলিশ। মাদক নিয়ে আসার সাথে সাথে তাকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। এসময় তার কাছ থেকে ৬০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়।

গত (৬ সেপ্টেম্বর) রবিবার রাতে উপজেলার ধুনট-জোড়শিমুল সড়কের আড়কাটিয়া বাজার এলাকা থেকে এমনই এক কৌশলী ভূমিকায় তাকে আটক করে ধুনট থানা পুলিশ।

পরে, আজ সোমবার (৭ সেপ্টেম্বর) ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বিটুলকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ক্রেতা সেজে মাদক কারবারি বিটুল সরকারকে গ্রেপ্তার করা হয়। বিগত ২০১৯ সালের এপ্রিল মাস থেকে এ পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে সাতটি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *