বগুড়ার সোনাতলায় বজ্রপাত কাড়ল বাবা-ছেলেসহ তিনজনের প্রাণ

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:
বগুড়ার সোনাতলায় বজ্রপাত কেড়েছে বাবা-ছেলেসহ তিনজনের প্রাণ। (৭ সেপ্টেম্বর) সোমবার জেলার সোনাতলা উপজেলার মধুপুর ও কাতলাহার গ্রামে এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। জানা যায়, তারা ৩ জনই মাছ ধরতে গিয়ে এই বজ্রপাতের শিকার হয়েছেন।

হতাহতের ঘটনায় মৃতরা হলেন সোনাতলা উপজেলার মধুপুর গ্রামের মৃত সাদেক আলীর ছেলে সিদ্দিক হোসেন (৩৫) ও তার ছেলে সিয়াম হোসেন (১০)। এবং একই উপজেলার কাতলাহার গ্রামের সুবাস চন্দ্র রায়ের ছেলে সুমন চন্দ্র রায় (১৭)।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, (৭ সেপ্টেম্বর) সোমবার বেলা ১২টার দিকে তারা মধুপুর গ্রামের মাটিয়ালির বিলে মাছ ধরছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত শুরু হলে তারা দুজনেই মারাত্মকভাবে দগ্ধ হন। তাদেরকে উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পিতা-পুত্রকে মৃত ঘোষণা করে। এর আগে একই দিন সকাল ৯টার দিকে সোনাতলা উপজেলার কাতলাহার গ্রামের পাশে বুড়ারদহ খালে বৃষ্টির মধ্যেই মাছ ধরতে যান সুমন চন্দ্র রায়। মাছ ধরাকালীন সময়ে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা জানতে চাইলে সোনাতলা থানার পুলিশ পরিদর্শক জাহিদ হোসেন বলেন, বজ্রপাতের ঘটনায় ৩ জন মারা গেছে। এবং মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *