শাজাহানপুরে জিয়া পরিবারের মঙ্গল কামনায় ছাত্রদলের দোয়া মাহফিল

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

নবদিন ডেস্ক: বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্থতা এবং মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(১১ সেপ্টেম্বর) শুক্রবার জেলার শাজাহানপুর উপজেলার চোপীনগর ইউনিয়নের বৃ-কুষ্টিয়া জামে মসজিদে বাদ আসর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । জেলা ছাত্রদলের সদস্য আব্দুল্লাহ বিন আইয়ুব ছোটনের সার্বিক ব্যবস্থাপনা এবং চোপীনগর ইউনিয়ন ছাত্রদলের আয়োজন এই এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক মহাতাব হোসেন সন্টু, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক মাসুদ রানা মাসুদ, পারভেজ হোসেন, সাবেক সদস্য সেলিম পারভেজ, ছাত্রদল নেতা তৌহিদ সরকার, সোহেল রানা, শামীম হোসেন, ইমরান, মামুন, আতিক, নয়ন, মেহেদী হাসান, নাজমুল হাসান, শাকিব, চোপীনগর ইউনিয়ন ছাত্রদল নেতা মামুন, রোম্মান, আতিক, রবিউল, সোহাগ, আশিক, অন্তর, আব্দুর রহমান, রাব্বিসহ আরো অনেকে। উল্লেখ্য, জেলা ছাত্রদলের সদস্য আব্দুল্লাহ বিন আইয়ুব ছোটনের সার্বিক ব্যবস্থাপনায় ইতিপূর্বে অনুরুপ কর্মসূচি আমরুল, গোহাইল ইউনিয়নেও পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *