ধুনটে ডিআইডিপি’র উদ্যোগে এতিম শিশুদের খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান

প্রধান খবর বগুড়ার সংবাদ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনটে ডিআইডিপি’র উদ্যোগে এতিম শিশুদেও মাঝে খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করা হয়েছে।
(১৪ সেপ্টেম্বর) বগুড়ার ধুনট উপজেলার মাঠপাড়া পোভার্টি ইরাডিকেশন প্রোগ্রাম (পিইপি) এর প্রকল্প অফিস ধুনট সমন্বিত উন্নয়ন প্রকল্প (ডিআইডিপি) সংস্থা থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়।
৬জন এয়াতিম শিশুদের মাঝে প্রতি জনকে ৭০কেজি চাল, ৫কেজি আটা, ৩কেজি ডাল, ২ লিটার সোয়বিন তেল, ১ কেজি অয়োডিন যুক্ত লবন, ২টি সাবান, বস্ত্র, ও ১০০০/- টাকা নগদ হিসাবে সর্বমোট ৩৮,০০০/- (আটত্রিশ হাজার) টাকার সহায়তা বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআইডিপি’র জেলা মাঠ সমন্বয়কারী মোঃ আব্দুল খালেক। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধুনট পৌরসভার মেয়র এ.জি.এম বাদশা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধুনট সদর ইউনিয়ন চেয়ারম্যান মো ঃ লালমিয়া, ধুনট সদর ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, ধুনট সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মো ঃ খায়রুল ইসলাম, ধুনটের সমাজ সেবক মো ঃ আব্দুল হান্নান, ডিআইডিপি’র মাঠ সমন্বয়কারী শ্রী দিলীপ কুমার প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধুনট সমন্বিত উন্নয়ন প্রকল্প (ডিআইডিপি) সংস্থা ধুনট উপজেলায় গরীব উন্নয়ন মূলক কাজে দক্ষার সাথে গরীব মানুষ চিহ্নিত করে তাদের মাঝে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করেছে বিশেষ করে স্যানিটেশন বিতরণ, মহিলাদের সচেতনতা, বনায়ণ কর্মসূচী উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *