আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে চান রতন

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বগুড়া সান্তাহার শহর প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র জেলার আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জার্জিস আলম রতনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ সেপ্টেম্বর সোমবার দুপুরে বগুড়া সান্তাহার শহর প্রেস ক্লাবে তিনি নৌকা মার্কার প্রার্থী হতে চেয়ে এবারের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সাংবাদিকদের কাছে আত্মপ্রকাশ করেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র জেলার আদমদীঘির সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জার্জিস আলম রতন বলেন, আমি আদমদীঘির সান্তাহার পৌরবাসীর সেবা করার মানসিকতা নিয়েই নৌকার মাঝি হতে চাই। ১৯৮৯ সালে ছাত্র রাজনীতির মাধ্যমে, দুইবার নির্বাচিত কাউন্সিলর ও একবার প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হওয়া থেকে শুরু করে বরাবরই মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেস্টা করেছি এবং মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করার ধারা অব্যাহত রাখতে চাই। সেবার ব্রত ও মানসিকতা নিয়ে আসন্ন পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলে প্রার্থী হতে চাই।

এসময় তিনি সাংবাদিকদের কাছে সহযোগিতা প্রত্যাশা করেন। সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান, সম্পাদক সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম জেন্টু, আবু সাঈদ সাগর, আহসান হাবীব, মুক্তারুজ্জামান, আমিনুল ইসলাম, শফির উদ্দীনসহ সভায় সান্তাহার শহর প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *